October 11, 2024, 5:26 am

সংবাদ শিরোনাম
শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪)

১২০ টেক এক দৃশ্যের জন্য!

১২০ টেক এক দৃশ্যের জন্য!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে রণবীর কাপুর অন্যতম। তিনি এখন ছবিতে চুক্তিবদ্ধ হলে অনেকটা নিশ্চিন্তেই থাকেন পরিচালক-প্রযোজক। কেননা তার অভিনয় বক্স অফিসকে চাঙ্গা রাখতে পারে।

এখন কোনো ছবির শুটিংয়ে গেলে রিটেক দিতে হয় না ‘তামাশা’খ্যাত এই তারকাকে। কিন্তু বলিউডের এই অভিনেতার ক্যারিয়ারের শুরুর দিকে এমনটা ছিলো না। এমনও নাকি হয়েছে একটি দৃশ্যের প্রয়োজনে প্রায় ১২০ বার টেক দিতে হয়েছিলো রণবীরকে!

সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘সাওয়ারিয়া’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন রণবীর কাপুর। আর সেই ছবি ‘যাব সে তেরি ন্যায়না’ গানটির জন্য প্রায় ১২০ টেক দিতে হয়েছে তাকে।

এ প্রসঙ্গে রণবীরের ভাষ্য, ‘‘আমি প্রায় ৪৫-৫০টি শট দিয়েছিলাম। সঞ্জয় খুব মিউজিক্যাল ডিরেক্টর। প্রত্যেকটি বিটে পারফেকশনের ওপর জোর দেয়। পরের দিন শুটিংয়ে যাওয়ার পর সঞ্জয় বলেছিলেন, আমি আবার শটটা নিতে চাই। সে দিন প্রায় ৭০টি টেক দিয়েছিলাম।’’

সঞ্জয় দত্তের জীবনী নিয়ে নির্মিত ‘সঞ্জু’ ছবির প্রচারণা নিয়ে কাজ করছেন রণবীর কাপুর। রাজকুমার হিরানী পরিচালিত ও বিধু বিনোদ চোপড়া প্রযোজিত ছবিটি মুক্তি পাবে আগামি ২৯ জুন।

Share Button

     এ জাতীয় আরো খবর